|

মাদারীপুরে কাভার্ড ভ্যানে ধাক্কা খেয়ে নিহত ২

Published: Wed, 16 Jun 2021 | Updated: Wed, 16 Jun 2021

জাহিদ হাসান, মাদারীপুর: ট্রান্সপোর্টের কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মাদারীপুরে দুই যুবকের মৃত্যু হয়েছে। এঁদের দুজনই মোটরসাইকেল আরোহী ছিলেন। আরেক আরোহী আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গতকাল মঙ্গলবার (১৫ জুন) বিকেলে মাদারীপুরের আড়িয়াল খাঁ সেতু সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এতে মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর এলাকার মো.শহীদুল ইসলামের ছেলে আব্দুর রহমান (২২) এবং মোটরসাইকেল চালক শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার উত্তর চরকুমারিয়া এলাকার দিদারুল হাওলাদের ছেলে ইসমাইল হোসেন (২৭) নিহত হন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, শরীয়তপুর থেকে নিউজ পালং ট্রান্সপোর্টের (ঢাকা মেট্রো ট-১৪২৯৩৫) একটি কাভার্ড ভ্যান দ্রুতগতিতে মাদারীপুরের দিকে আসছিল। তার পেছনেই দ্রুতগতিতে আসছিল মোটরসাইকেলটি। কাভার্ড ভ্যানটি আড়িয়াল খাঁ সেতু সংলগ্ন এলাকায় হঠাৎ ব্রেক কষলে পেছনে থাকা মোটরসাইকেলটি সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকসহ আরোহী মারা যায়। পরবর্তীতে স্থানীয়রা কাভার্ড ভ্যানটি জব্দ করলেও পালিয়ে যায় চালক।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

ও/এসএ ০৯:০৪ এএম