|

ভোলায় নবগঠিত সেচ্ছাসেবক দলের পরিচিতি সভা অনুষ্ঠিত

Published: Tue, 14 Sep 2021 | Updated: Tue, 14 Sep 2021

কামরুজ্জামান শাহীন, ভোলা : ভোলার চরফ্যাশন উপজেলা ও পৌরসভা সেচ্ছাসেবক দলের নবগঠিত আহব্বায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চরফ্যাশন-মনপুরার গন মানুষের নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের বাস ভবন শরীফ পাড়াস্থ বিএনপি’র অফিস কার্যালয়ে এ পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নবগঠিত চরফ্যাশন উপজেলা সেচ্ছাসেবক দলের আহব্বায়ক সিকদার হুমাইন কবিরের সভাপতিত্ব পরিচিতি ও আলোচনায় সভায় বত্তৃতা করেন- চরফ্যাশন উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন টিপু, উপজেলা নবগঠিত সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. কামরুজ্জামান শাহীন, সিনিয়র যুগ্ন আহব্বায়ক মো. ইব্রাহিম হাওলাদার, পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক মো. মাহাবুব মিজান বেল্লাল প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন-চরফ্যাশন পৌরসভা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো. মমিনুল ইসলাম ভুট্রেুা, উপজেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক মো. আহসান উল্লাহ বাহার, উপজেলা  যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. আশ্রাফ প্রমূখ।

সভায় দীর্ঘদিন পর চরফ্যাশন উপজেলা ও পৌরসভা সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি গঠন করায় বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারণ্যের অহংকার বিএনপি’র ভাইর্স চেয়ারম্যান তারেক রহমান, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সভাপতি/সম্পাদক,বিভাগীয় টিম, জেলা কমিটির ও চরফ্যাশন-মনপুরার কৃতি সন্তান মা,মাটি ও মানুষের নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন সহ সকলের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন। এবং সভায় বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

নবগঠিত চরফ্যাশন উপজেলা ও পৌরসভা সেচ্ছাসেবক দলের পরিচিত ও আলোচনা সভা পরিচালনা করেন-নবগঠিত চরফ্যাশন পৌরসভা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহব্বায়ক মো. মেহেদী হাসান রাজীব।

আইআর /