|

বাসের ধাক্কায় রংপুরের শিশু নিহত, আহত ৮ অটোযাত্রী

Published: Wed, 28 Sep 2022 | Updated: Wed, 28 Sep 2022

অভিযাত্রা ডেস্ক: বাসের ধাক্কায় রংপুরের তারাগঞ্জে সুরাইয়া আক্তার (১২) নামের এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের বরাতি ব্রিজের কাছে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও ৮ জন আহত হন।
 

নিহত সুরাইয়া ইকরচালীর কৃষক ভুট্টু মিয়ার মেয়ে বলে জানা গেছে। আহত অন্যদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বরাতে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ জানায়, বুধবার বেলা ১১টায় তারাগঞ্জের ইকরচালী থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিল। বরাতি ব্রিজের কাছে পেছন থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয় বাসটি। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

ঘটনাস্থলেই সুরাইয়া আক্তার নিহত হয়। আহত অবস্থায় মামুন (২৫), রবিউল (২৫), জিন্নাত (৫), খাদিজা খাতুনসহ আটজনকে উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ মোরশেদ বলেন, বাসটি জব্দ করেছে পুলিশ। তবে চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন। রংপুর-দিনাজপুর মহাসড়কে বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ও/এসএ/