|

প্রেমের ফাঁদে প্রতারণার চেষ্টা, ৯৯৯ এ কল করে বিয়ের ব্যবস্থা

Published: Tue, 03 Aug 2021 | Updated: Tue, 03 Aug 2021

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে এক শিক্ষার্থীকে প্রেমের ফাঁদে ফেলে তার স্বর্বস্ব লুটে নিয়ে প্রতারণার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২ আগস্ট) বিকালে ৯৯৯ এ কল করে ভুক্তভোগী নারী প্রতিকারের চেষ্টা করেন।

জানা যায়, নোয়াখালীর মাইজদীর পাবলিক কলেজের শিক্ষার্থী মারিয়া সুলতানার সাথে প্রেমের অভিনয় করে ফাঁদে ফেলে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলে বাংলাদেশ ছাত্রলীগের রামগতি উপজেলা শাখার সভাপতি আকবর হোসেন সুখী মোল্লার ছোট ভাই এবং চর বাদাম ইউনিয়নের মোল্লা বাড়ীর বিপ্লব মোল্লা। ৩/৪ বছর সম্পর্ক রাখার পর গত কয়েকদিন থেকে সে আর মেয়ের কোন ফোন ধরে না। মেয়েটি ফোন করলেও তাকে এড়িয়ে  যান। বিষয়টি যখন মেয়েটি বুঝতে পারে সে তার সাথে প্রতারণা করার চেষ্টা করছে তখন মেয়েটি উপায় না দেখে ৯৯৯ কল করে সাহায্য চান। তাৎক্ষণিক রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান বিষয়টি আমলে নিয়ে কার্যকর ব্যবস্থা গ্রহণ করেন এবং উভয় পরিবারের সম্মতিতে বিয়ের ব্যবস্থা করেন। মারিয়া সুলতানা একই এলাকার এবং একই বাড়ীর মাজেদ মোল্লার মেয়ে। 

মারিয়া জানান,  বিপ্লব নানান প্রলোভনে আমার সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক করে। এক পর্যায়ে  আমার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। বর্তমানে প্রতারণার চেষ্টা করছিল। থানার মাধ্যমে মীমাংশা হওয়ায় প্রতারণার কোন সুযোগ নেই। 

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান বলেন, আমরা সমস্ত তথ্য উপাত্ত দেখেছি। ছেলেটির স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। উভয় পরিবারের সাথে কথা বলেছি। তাদের বিয়ে ছাড়া বিকল্প কোন পথ নাই।

 

ডব্লিউইউ