|

নাটোরে শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

Published: Wed, 03 Feb 2021 | Updated: Wed, 03 Feb 2021

ইউসুফ হোসেন, নাটোর : নাটোরে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ মামলায় ইয়াকুব আলী নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড এবং এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। বুধবার (০৩ ফেব্রুয়ারি) সকালে নাটোর জজ কোর্টের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো: ইমদাদুল হক এই আদেশ দেন।

মামলা সূত্র জানায়, ২০১৭ সালের ২৭ নভেম্বর লালপুর উপজেলার শ্রীরামগাড়ী এলাকায় ইয়াকুব আলী নামে এক ব্যক্তি শিশু দু’টিকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে পাশ্ববর্তী বাঁশঝাড়ে ডেকে নিয়ে যায়। এসময় ইয়াকুব আলী শিশু দুটিকে ধর্ষণ করে। পরে রক্তাক্ত অবস্থায় শিশু দুটি তাদের অভিভাবককে জানালে মুমুর্ষ অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

চিকিৎসা শেষে শিশু দুটি সুস্থ হয়ে উঠলে ওই বছরের ৩১ডিসেম্বর লালপুর থানায় ইয়াকুব আলীকে আসামী করে ধর্ষন মামলা দায়ের করে শিশু দুটির অভিভাবক। পরবর্তীতে আসামী ইয়াকুব আলীর বিরুদ্ধে ২০১৮সালের ১৭ এপ্রিল চার্জ গঠন করা হয়।

মামলায় ১৪জন স্বাক্ষ্য শেষে বিচারক ইমদাদুল হক আসামী ইয়াকুব আলীকে যাবজ্জীবন কারাদণ্ড এবং এক লাখ টাকা জরিমানা করার আদশে দেন। এসময় আসামী আদালতে উপস্থিত থাকায় পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। 

/এসিএন