|

দিনাজপুরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন

Published: Sat, 31 Jul 2021 | Updated: Sat, 31 Jul 2021

মো. আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি:  মুজিব শতবর্ষ উপলক্ষে দিনাজপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর পরিদর্শন করলেন জেলা মনিটরিং কমিটি। 

শনিবার, ৩১ জুলাই দুপুরে জেলার ফুলবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্মিত প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করেন কমিটির সদস্যরা। পরিদর্শনের নেতৃত্ব দেন জেলা মনিটরিং কমিটির সভাপতি ও জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। 

এসময় আরও উপস্থিত ছিলেন মনিটরিং কমিটির সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, সদস্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মুরাদ হোসেন, সদস্য সচিব অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) শরিফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ হোসেন, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন প্রমুখ। 

পরিদর্শনকাল কমিটির সদস্যরা উপকারভাগীদের সাথে কথা বলেন। এসময় উপকারভোগীরা বিভিন্ন সমস্যার কথা তুলে  ধরলে শিঘ্রই সমস্যাগুলো সমাধানের আশ্বাস দেন কমিটির সদস্যরা। 

এসময় জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীনদের জন্য এই ঘর নির্মাণ করেছেন। এই ঘর নির্মাণ কোন ধরণের অনিয়ম সহ্য করা হবে না। এছাড়াও প্রকৃত ভূমিহীনরা যেন ঘর পান সে ব্যাপারে জেলা মনিটরিং কমিটি কাজ করছে। উপকারভোগীদের সাথে আমরা কথা বলেছি। তাদের অভিজ্ঞতার উপর বিবেচনা করে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

উপকারভোগী মীনা বেগম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হামাক মাথা গোঁজার ঠাঁই করি দিছে। আগে মানুষের জায়গায় বসবাস করতাম শেখ হাসিনা হামাক ঘর দিছে, বিদ্যুৎ দিছে, হামরা এলা অনেক খুশি হইছি। 

 

ডব্লিউইউ