|

দামুড়হুদায় গৃহবধূকে হত্যার অভিযোগ, শ্বাশুড়ি আটক

Published: Sat, 27 Feb 2021 | Updated: Sat, 27 Feb 2021

জাহাঙ্গীর আলম মানিক, দামুড়হুদা (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনার পর থেকে ঘাতক স্বামী পালিয়েছে। তবে শ্বাশুড়ি নুরজাহান বেগমকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৩টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যূ হয়। 

২ সন্তানের জননী নিহত গৃহবধূ নুরজাহান খাতুন (৪০) লোকনাথপুর মাঝপাড়ার মো.জাহান আলীর স্ত্রী এবং  দর্শনা পৌরসভার রামনগর গ্রামের মৃত আজিজুল হকের মেয়ে। 

দামুড়হুদা মডেল থানা পুলিশ জানায়, যৌতুকের দাবীতে বৃহস্পতিবার দুপুরে কয়েকদফা মারপিট করে স্বামী জাহান আলী। এর পর তাকে বাড়িতে ফেলে রাখে। শুক্রবার তার শারিরীক অবস্থার অবনতি দেখা দিলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয় শ্বশুর বাড়ির লোকজন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩ টার দিকে নির্যাতিত গৃহবধূ নুরজাহান খাতুন মারা যান। 

গৃহবধূর বড় ভাই সুন্নত আলী জানান, তিনি বাদী হয়ে স্বামী, শাশুড়ী ও ননদায়ের নাম উল্লেখসহ অজ্ঞাত৭/৮নামে হত্যা মামলা দায়ের করেন। তিনি আরো জানান, তার বোনকে তার স্বামী জাহান আলী এবং শাশুড়ি নুরজাহান মিলে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে আর হত্যার কাজে সহযোগীতা করেছে তার বোনের ননদায় নজরুল ইসলাম।

সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক হত্যাকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা হয়েছে।

/এসিএন