|

দক্ষিণ কেরাণীগঞ্জ, যাত্রাবাড়ী ও মুন্সিগঞ্জে হেরোইন ও ইয়াবাসহ আটক ৪

Published: Thu, 27 Jan 2022 | Updated: Thu, 27 Jan 2022

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ, যাত্রাবাড়ী ও মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকা হতে হেরোইন ও ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

২৭ জানুয়ারি ৩টা ২০ হতে ৩টা ৫০ পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২৭০ পুরিয়া (২৫ গ্রাম) হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ইসমাইল হোসেন ওরফে মিঠু (২৮) ও ২। মোঃ সাজু (২৭)  বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রীত নগদ- ৬,১০০/- (ছয় হাজার একশত) টাকা জব্দ করা হয়।

এছাড়াও একইদিন আনুমানিক ভোর ০৪টা ৩০-এ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল দক্ষিণপাড়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৫ গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ব্যক্তি নাম মোঃ দুলাল হোসেন (৩৯) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ১২,২০০/- (বারো হাজার দুইশত) টাকা জব্দ করা হয়।

এছাড়াও গত ২৬ জানুয়ারি আনুমানিক ৩টা ১০-এ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১২০ (একশত বিশ) পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ব্যক্তি নাম মোঃ মিঠুন শেখ (৩৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জ, যাত্রাবাড়ী ও শ্রীনগরসহ এর আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইন ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে।


ডব্লিউইউ