|

ঠাকুরগাঁওয়ে মাকে মারধর করায় ছেলের কারাদণ্ড

Published: Sat, 27 Feb 2021 | Updated: Sat, 27 Feb 2021

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও : মাদক সেবন করে জন্মদাত্রী মাকে প্রহার করার দায়ে ঠাকুরগাঁওয়ে এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২৭ ফেব্রুয়ারি) পৌরসভার শান্তিনগরে হাতেনাতে আটক করার পর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন তাকে এ সাজা দেন। 

সাজাপ্রাপ্ত যুবকের নাম মো. সুজন (২৫)। সে শান্তিনগর পাড়ার বাসিন্দা মৃত মশিউর রহমানের ছেলে। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সুজন নিজ বাসায় মাদক সেবন করে বিধবা মাকে প্রহার করলে প্রতিবেশীরা আটক করে। বিষয়টি সদর পুলিশ ফোর্সকে জানালে তাদের মাধ্যমে অবগত হয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন তাৎক্ষণিক পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে জিজ্ঞাসা করা হয়। সুজন তার অপরাধ স্বীকার করায় তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। 

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, সুজনের বিরুদ্ধে আরও মাদক গ্রহণ ও নিজ বাসাসহ অন্যান্য জায়গায় চুরি করার অভিযোগ রয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

/এসিএন