|

ছুটির দিনে চট্টগ্রামে সড়কে গেল ৫ জনের প্রাণ

Published: Fri, 18 Jun 2021 | Updated: Fri, 18 Jun 2021

চট্টগ্রাম সংবাদদাতা: কর্ণফুলীতে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। তাদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। শুক্রবার (১৮ জুন) বিকালে উপজেলার কলেজ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
  
প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলেজ বাজার এলাকায় একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে বিআরটিসির বাস, লোকাল বাস ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এতে নারী, পুরুষ, শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পাঠানো হয়েছে।

সিএমপির কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, একটি সিএনজি অটোরিকশাকে সাইড দিতে গেলে দ্রুতগতির বিআরটিসি বাসটি উল্টোপথে চলে আসে। এতে আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
  
এর আগে শুক্রবার দুপুর ১২টার দিকে নগরীর ইপিজেড থানাধীন স্টিলমিল বাজার খালপাড়ে বাসের চাপায় রিকশারোহী নারী, শিশু ও পথচারী নিহত হয়েছেন। নিহতরা হলেন- আরফা বেগম (৪৫), তার ভাতিজি আয়শা আকতার মিম (৮) ও পথচারী রেজাউল করিম (২৪)। পুলিশ স্থানীয় জনতার সহায়তায় বাসচালককে আটক করে।

ইপিজেড থানার পরিদর্শক রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, স্টিলমিল বাজার সংলগ্ন খালপাড় থেকে বাসটি ইপিজেডের দিকে আসার সময় রিকশা চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আরফা বেগম (৪৫), তার ভাতিজি আয়শা আকতার মিম (৮) ও পথচারী রেজাউল করিম (২৪) মারা যান। বাস ও চালককে আটক করা হয়েছে।  

-এমজে