|

গেন্ডারিয়ায় বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী ও চাঁদাবাজ গ্রেফতার

Published: Thu, 12 May 2022 | Updated: Thu, 12 May 2022

রাজধানীর গেন্ডারিয়া এলাকা হতে বিদেশী পিস্তলসহ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজ মিজু’কে গ্রেফতার করেছে র‌্যাব।

গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১২ মে আনুমানিক ভোররাত ০২টা ১০-এ র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল সংবাদ পায় যে, রাজধানী ঢাকার গেন্ডারিয়া থানাধীন ঢালকানগর এলাকার একটি বাড়ীতে কতিপয় ব্যক্তি অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্যসহ অবস্থান করছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১২ মে আনুমানিক ভোররাত সাড়ে ০৪টা হতে ০৫টা ১৫ পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার গেন্ডারিয়া থানাধীন ঢালকানগর এলাকায় একটি বাসায় একটি অভিযান পরিচালনা করে বিদেশী পিস্তল ও ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মশিউর রহমান @ মিজু (৩৫) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ (এক) টি বিদেশী পিস্তল, ০১ (এক) টি ম্যাগাজিন, ০১ (এক) টি চাইনিজ কুড়াল ও ১২০ (একশত বিশ) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজ। সে বেশ কিছুদিন যাবৎ অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে গেন্ডারিয়াসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় টেন্ডারবাজী, চাঁদাবাজী ও সাধারাণ নিরীহ মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল বলে জানা যায়। এছাড়া গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

ডব্লিউইউ