|

গাজীপুরে ট্রেন-বাস সংঘর্ষে নিহত ২

Published: Sat, 07 Nov 2020 | Updated: Sat, 07 Nov 2020

গাজীপুরের কালিয়াকৈরে চিলাহাটি থেকে ছেড়ে আসা নীলসাগর ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শনিবার (০৭ নভেম্বর) ভোরে কালিয়াকৈরের সোনাখালি রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- মাসুদ রানা (৩৫) ও রহিমা আক্তার (৪০)। তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ সময় ট্রেনটি বাসকে দুমড়ে দুমড়ে আধা কিলোমিটার সামনে নিয়ে আসে। ঘটনাস্থলে বাসের একজন যাত্রী নিহত হয়। পরে হাসপাতালে নেয়ার পর মারা যান আরও এক যাত্রী। এছাড়া আহত অপর ৪ জনও বাসের যাত্রী। 

এদিকে ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গগামী সকল ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে সকাল সোয়া ১০টার দিকে ট্রেনের ইঞ্জিনের সঙ্গে লেগে থাকা দুর্ঘটনাকবলিত বাসটি সরিয়ে নিলে উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

ট্রেনের পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, চিলাহাটি থেকে ছেড়ে আসা আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি ভোর সাড়ে ৪টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা হয়ে ঢাকায় যাচ্ছিল। ট্রেনটি কালিয়াকৈর হাইটেক পার্ক এলাকা ত্যাগ করার সময় ওই এলাকায় রেল ক্রসিংয়ে শ্রমিকবোঝাই একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে কিছু দূর গিয়ে ট্রেনটি থেমে যায়।

-এমজে