|

খুলনায় বিভাগে আরও ৫১ জনের মৃত্যু

Published: Thu, 08 Jul 2021 | Updated: Thu, 08 Jul 2021

কোভিড-১৯ এ খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৫১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে এক হাজার ৭৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (০৭ জুলাই) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (০৮ জুলাই) সকাল ৮টা পর্যন্ত এসব ব্যক্তির মৃত্যু ও করোনা শনাক্ত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা। 

এর আগে বুধবার বিভাগে সর্বোচ্চ ৬০ জনের মৃত্যু ও এক হাজার ৯০০ জনের করোনা শনাক্ত হয়। ৬ জুলাই ৪০ জনের মৃত্যু ও এক হাজার ৮৬৫ জনের করোনা শনাক্ত হয়েছিল। ৫ জুলাই ৫১ জনের মৃত্যু ও এক হাজার ৪৭০ জনের করোনা শনাক্ত হয়েছিল। 

রাশেদা সুলতানা বলেন, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ২১ জনের মৃত্যু হয়েছে খুলনায়। এছাড়া কুষ্টিয়ায় ১০ জন, যশোরে ছয়জন, মেহেরপুরে একজন, ঝিনাইদহে তিনজন, বাগেরহাটে একজন, চুয়াডাঙ্গায় তিনজন, মাগুরায় তিনজন ও নড়াইলে তিনজনের মৃত্যু হয়েছে। তবে সাতক্ষীরায় কারও মৃত্যু হয়নি। 

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় শনাক্তের মধ্যে রয়েছে খুলনায় ৩৩৮ জন, বাগেরহাটে ১৩৫ জন, সাতক্ষীরায় ৮৬ জন, যশোরে ৩৫২ জন, নড়াইলে ৯৩ জন, মাগুরায় ৬৮ জন, ঝিনাইদহে ১৪৪ জন, কুষ্টিয়ায় ২৩২ জন, চুয়াডাঙ্গায় ১৯১ জন ও মেহেরপুরে ৯৩ জন।

-এমজে