|

কাঁঠাল পাতা ছেঁড়া নিয়ে মারামারিতে নিহত ১

Published: Sun, 22 Aug 2021 | Updated: Sun, 22 Aug 2021

মো. ইউসুফ আলী, আটোয়ারী, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে ছাগলকে পাতা খাওয়ানোর জন্য প্রতিবেশীর কাঁঠাল গাছের পাতা ছেঁড়ার বিষয় নিয়ে মারামারির ঘটনায় একজন নিহত হয়েছেন। এঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২১ আগস্ট) দুপুরে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বামনকুমার সর্দারপাড়া গ্রামে। 

এলাকাবাসী জানান, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার নাগেশ্বরবাড়ী গ্রামের আরমান আলীর পুত্র মো. হোসেন আলী (২৯) পার্শ্ববর্তী প্রতিবেশী পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বামনকুমার সর্দারপাড়া গ্রামের দাইমুল ইসলামের পুত্র মো. রবিউল ইসলামের (৩০) কাঁঠাল গাছ থেকে ছাগলকে খওয়ানোর উদ্দেশ্যে কিছু কাঁঠাল পাতা ছিঁড়ে নিয়ে যায়। কাঁঠাল পাতা ছেঁড়ার বিষয়টি নিয়ে রবিউল ও হোসেনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে পরিবারের লোকজন সহ মারামারি সংঘটিত হয়। এ মারামারিতে হোসেনের হাতের লাঠির আঘাতে রবিউল মাটিতে লুটে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। 

তারা জানান, তাদের পরিবারের লোকজন ও স্থানীয়রা রবিউলকে উদ্ধার করে আটোয়ারী হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সেখানে রবিউল (৩০) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

এঘটনায় নিহতের ভাই নুরুজ্জামান বাদী হয়ে ৪ জনকে আসামি করে দণ্ডবিধি ১৪৩. ৩৪১, ৩২৩, ৩০৭, ৩০২, ১১৪ ও ৩৪ ধারায় আটোয়ারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-১২, তারিখ: ২২/ ০৮/২০২১ ইং। 

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দীন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে পাঠিয়েছি। থানায় মামলা হয়েছে।  মামলার অভিযুক্ত একজন আসামিকে আটক করেছি। অন্যান্য আসামিরা গা ঢাকা দিয়েছে।  আসামিদের আটকের ব্যাপারে পুলিশের চেষ্টা অব্যাহত আছে। 

 

ডব্লিউইউ