|

কক্সবাজারে দুগ্রুপের সংঘর্ষে নিহত ২

Published: Mon, 31 May 2021 | Updated: Mon, 31 May 2021

কক্সবাজার শহরের রুমালিয়ারছরা সিকদার বাজার এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুগ্রুপের সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১০ জন। সোমবার (৩১ মে) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কক্সবাজার শহরের টেকপাড়া এলাকার মুজিবুল ইসলামের ছেলে মোহাম্মদ সাহেদ (২৮) ও বাঁচা মিয়া ঘোনা এলাকার নুরুল আলমের ছেলে রায়হানুল ইসলাম (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, কক্সবাজার শহরের রুমালিয়ারছরা সিকদার বাজার পাহাড়ি এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় রায়হান গ্রুপ এবং আশু আলী গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ রয়েছে। সোমবার সন্ধ্যায় রায়হান গ্রুপের ১৫/২০ জন সিকদার বাজারে আসলে আশু আলী গ্রুপের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও পরে ব্যাপক গোলাগুলি শুরু হয়। এতে দুইজন নিহত হয়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরিদর্শক আনোয়ার হোসেন জানিয়েছেন, সংঘর্ষ ও গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়। সংঘর্ষে নিহতদের একজন রায়হান গ্রুপের প্রধান রায়হান অপর জনের নাম সাহেদ বলে জানা গেছে। এছাড়া গোলাগুলির ঘটনায় আরও ১০ জন আহত হয়েছে। সন্ত্রাসীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

-এমজে