|

ইটনায় নৌকাডুবিতে নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার ১ জনের

Published: Mon, 06 Sep 2021 | Updated: Mon, 06 Sep 2021

মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ইটনায় মাছ ধরতে গিয়ে হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ দুইজনের মধ্যে শামীম মিয়া (২০) নামে একজনের লাশ উদ্ধার হয়েছে। 

সোমবার (৬ সেপ্টেম্বর) বেলা সোয়া ১২টার দিকে উপজেলার মৃগা হাওরে ঘটনাস্থলের কাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এছাড়া নিখোঁজ অপরজন জয় বাদশার (১৫) খোঁজে উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। নিহত শামীম মিয়া মৃগা ইউনিয়নের প্রজারকান্দা গ্রামের সারাজ মিয়ার ছেলে এবং নিখোঁজ জয় বাদশা একই গ্রামের মাস্টার আলীর ছেলে।

ইটনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আহসান হাবীব বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে প্রজারকান্দা গ্রামের বুলবুল (৪০), কালাম (৪৮), সাদির মিয়া (৩৬), জয় বাদশা ও শামীম মিয়া এই পাঁচজন নৌকা নিয়ে মৃগার হাওরে মাছ ধরতে যায়। রাত সাড়ে ১২টার দিকে প্রচণ্ড ঝড়ো বাতাসে নৌকাটি ডুবে গেলে বুলবুল, কালাম ও সাদির মিয়া সাঁতরে বাড়ি ফিরেন। কিন্তু শামীম মিয়া ও জয় বাদশা নিখোঁজ হয়।

এ ঘটনার খবর পেয়ে রাতেই ইটনা থানার এসআই মোস্তফা কামালের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পরে সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল থেকে মৃগার হাওর ও আশপাশ এলাকায় তাদের সন্ধানে উদ্ধার তৎপরতা চালানো হয়। এক পর্যায়ে বেলা সোয়া ১২টার দিকে ঘটনাস্থল মৃগা হাওর থেকে শামীম মিয়ার লাশ উদ্ধার করা হয়। এছাড়া নিখোঁজ জয় বাদশার খোঁজে উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

 

ডব্লিউইউ