|

আটোয়ারীতে গলায় ফাঁস নিয়ে নববধূর আত্মহত্যা

Published: Fri, 30 Jul 2021 | Updated: Fri, 30 Jul 2021

মো. ইউসুফ আলী, আটোয়ারী, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে এক নববধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার, ২৯ জুলাই বিকেলে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের মোলানী গ্রামে। 

পরিবার সূত্রে জানা গেছে, মোলানী গ্রামের অনাথ বর্মনের কন্যা অর্চনা রাণী হীরার (১৮) সাথে পার্শ্ববর্তী মোলানী সেনপাড়া গ্রামের প্রমথ বর্মনের পুত্র বকুল বর্মন (২৩) সামাজিক ও ধর্মীয় আচার অনুষ্ঠানের মাধ্যমে গত ০১ জুলাই (১৭ আষাঢ়) বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিবাহের পর থেকে সে জ্বর সহ বিভিন্ন রোগে ভুগছিল। 

গত শুক্রবার, ২৩ জুলাই স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে হীরা। বৃহস্পতিবার, ২৯ জুলাই বিকেলে বাবার বাড়ির লোকজনের অগোচরে রান্না ঘরের ভিতর বাঁশের সাথে গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। 

এ ঘটনার সংবাদ পেয়ে ওসি (তদন্ত) মো. দুলাল  উদ্দীন, এসআই জাহাঙ্গীর সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় মর্গে পাঠানো হয়। বিবাহের একমাস যেতে না যেতেই নববধূ অর্চনা রাণী (হীরা) আত্মহত্যার পথ বেছে নেওয়ায় অনেকের মনে নানা জল্পনা কল্পনা ঘুরপাক খাচ্ছে। 

নববধুর মা হেম বালা বলেন, “তার মেয়ে বেশ কিছুদিন থেকে জ্বরে ভুগছিল।” নববধূর স্বামী বকুল চন্দ্র বলেন, “চিকিৎসকের পরামর্শে ওষুধ খাচ্ছিল সে। 

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দীন নববধূর ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আটোয়ারী থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের উপর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ডব্লিউইউ