|

শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে ৫৫ বছরের বৃদ্ধ আটক

Published: Mon, 06 Sep 2021 | Updated: Mon, 06 Sep 2021

আবুল কাশেম রুমন, সিলেট প্রতিনিধি: সিলেটে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টায় আহমদ আলী নামের এক ৫৫ বছর বয়সের বৃদ্ধকে গ্রেফতার করেছে বালাগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের সুলতানপুরে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৬ বছরের ওই শিশু কন্যা সহপাঠীদের সাথে শুক্রবার বিকেলে প্রতিবেশী আহমেদ আলীর দোকানের পাশে খেলতে যায়। আহমদ আলী  শিশুটিকে নানা লোভ দেখিয়ে দোকান ঘরের সাথে বাসগৃহে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশু কান্না করায় শিশুকে ঘর থেকে বাইর করে দেয় সে। শিশু কান্না করে করে বাড়িতে যাওয়ার কারণ জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে মায়ের কাছে বিষয়টি জানায়।

ধর্ষণের চেষ্টার এ এখবর বিদ্যুৎ গতিতে এলাকায় ছড়িয়ে পড়লে সন্ধ্যার পর উত্তেজিত এলাকাবাসী ধর্ষণের চেষ্টাকারী বৃদ্ধ আহমদ আলীকে তার বাসগৃহে অবরুদ্ধ করে রাখে। এ সময় তার বন্ধ দোকান ঘরে লোকজন ইটপাটকেল নিক্ষেপ করে। খবর পেয়ে বালাগঞ্জ থানা পুলিশ রাত ১১টায় অবরুদ্ধ আহমদ আলীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়।

শিশু কন্যার পিতা বাদী হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ করে আহমদ আলীকে আসামি করে বালাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় (নং ০১) গ্রেফতার দেখিয়ে আহমদ আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কারী কর্মকর্তা এস আই জহুর লাল দত্ত।

 

ডব্লিউইউ