|

রাণীশংকৈল সংগীত বিদ্যালয়ে সাধারণ সভা অনুষ্ঠিত

Published: Wed, 01 Dec 2021 | Updated: Wed, 01 Dec 2021

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল সংগীত বিদ্যালয়ে গত মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বিদ্যালয়ের সহ-সম্পাদক, বেতারশিল্পি ও আবৃত্তিকার প্রভাষক প্রশান্ত বসাকের আহ্বানে ও সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। 

সভায় স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। রাণীশংকৈলে আবৃত্তিসহ সাংস্কৃতিক চর্চাকে এগিয়ে নেয়ার লক্ষে বক্তব্য দেন আবৃত্তিকার মনিরুজ্জামান মনি, আলমগীর হোসেন, আবু শাহানশাহ ইকবাল, শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সভাপতি জাকারিয়া হাবিব ডন, যড়জ শিল্পি গোষ্ঠীর সভাপতি প্রভাষক রেজাউল ইসলাম বাবু, কবি-সাংবাদিক অধ্যাপক আনোয়ারুল ইসলাম প্রমুখ। 

পরে, সাবেক সংসদ সদস্য ও রাণীশংকৈল সংগীত বিদ্যালয় সভাপতি ইয়াসিন আলী, সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, আ, লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, অধ্যাপক বেনুগোপাল বসাক, সংগীত বিদ্যালয় সম্পাদক বেতার শিল্পি সুকুমার চন্দ্র মোদক ও আবু শাহানশাহ ইকবালকে উপদেষ্টা এবং প্রশান্ত বসাককে আহ্বায়ক ও আলমগীর হোসেন ও মনিরুজ্জামান মনি'কে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট রাণীশংকৈল কবিতা পরিষদ গঠন করা হয়।

প্রসঙ্গত, আগামী ১০ ডিসেম্বর স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে একটি আবৃত্তি অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

 

ডব্লিউইউ