|

রাণীশংকৈলে ৪ প্রতিবন্ধীকে হুইলচেয়ার দিলেন ইউএনও

Published: Mon, 10 Jan 2022 | Updated: Mon, 10 Jan 2022

রফিকুল ইসলাম সুজন, রাণীশংকৈল, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে রায়হান (১৫),  মেহেদী (১১), মেরিনা (১৩) ও বিশ্বজিৎ (৬) নামে  চার শারীরিক প্রতিবন্ধীকে ৪টি হুইলচেয়ার দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ। 

সোমবার ১০ জানুয়ারি বিকেলে চার প্রতিবন্ধীদের বাড়িতে ইউএনও'র প্রতিনিধি হিসেবে হুইলচেয়ার ৪টি পৌঁছে দেন সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, প্রেসক্লাব (পুরাতন) এর সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সুজন ও প্রেসক্লাব সদস্য মাহাবুব আলম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রায়হান উপজেলার বাচোর ইউনিয়নের ছোট চোপড়া গ্রামের আঃ জলিলের ছেলে, একই ইউনিয়নের মেহেদী হাসান দোশিয়া বুড়িপুকুর গ্রামের আজিজুল হক ছুটুর ছেলে, মেরিনা মাধবপুর গ্রামের মেহেরাব আলীর মেয়ে এবং বিশ্বজিৎ ভাংবাড়ী কুমার পাড়া এলাকার জোতিশ রায়ের ছেলে।

জানা গেছে, চলাফেরায় অক্ষম শারীরিক প্রতিবন্ধী রায়হান, মেহেদী, মেরিনা ও  বিশ্বজিৎ দীর্ঘদিন ধরে অসুস্থ। পরিবারের পক্ষ থেকে চেয়ার কেনার সামর্থ্য তাদের ছিল না। ৮ জানুয়ারি  ইউএনও স্টিভ কবির ওই এলাকার জনৈক ব্যক্তির মারফত তাদের হুইলচেয়ার কেনার অসামর্থ্যের কথা জানতে পারেন। এরপর তিনি পরের দিনই ৪টি হুইলচেয়ার কিনে তাদের বাড়িতে পাঠান। হুইলচেয়ার পেয়ে  রায়হান, মেহেদী, মেরিনা ও বিশ্বজিৎ বেশ খুশি। তাদের পরিবারের সদস্যরা ইউএনও'র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশসহ তার জন্য দোয়া করেন।

সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা বলেন, আমি ইউএনও স্যারের পক্ষ থেকে চেয়ার ৪টি  দিতে আসি। এরকম একটি মহৎ কাজে এসে নিজেকে খুব ভাগ্যবান মনে করছি।

 

ডব্লিউইউ