|

বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে শিশু ধর্ষণ, গ্রেফতার ১

Published: Sat, 30 Apr 2022 | Updated: Sat, 30 Apr 2022

মোঃ জাহাঙ্গীর আলম, শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে বাড়ি পৌঁছে দেওযার কথা কলে (৭) বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে মোঃ সুমন (২৫) নামের এক বখাটে যুবককে গ্রেফতার করেছে চাটখিল থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ সুমনের বাড়ি চাটখিল উপজেলার পশ্চিম বদলকোট গ্রামে। সে ওই শেখ বাড়ির আব্দুল কুদ্দুছের ছেলে।

শনিবার (৩০ এপ্রিল) সকালে এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এর আগে মৌখিক অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযুক্ত আসামিকে উপজেলার পশ্চিম বদলকোট গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, গত শুক্রবার ২৯ এপ্রিল সকালের দিকে নির্যাতিত শিশুটির মা বাড়ির পাশে একটি বাসায় ঝিয়ের কাজ করতে যায়। তখন তাঁর সাত বছর বয়সী মেয়েটি মায়ের সঙ্গে ছিল। এক পর্যায়ে দুপুরের দিকে শিশুটি মাকে বলে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। বাড়ি ফেরার পথে শিশুটি নির্জন রাস্তায় দাঁড়িয়ে ছিল। ওই সময় তাকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে প্রতিবেশী সুমন পার্শ্ববতী জঙ্গলে নিয়ে শিশুঠিকে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগী শিশুর মায়ের মৌখিক অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ।

পরিদর্শক (তদন্ত) আরো জানায়, শনিবার দুপুরে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির মায়ের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।


ডব্লিউইউ