|

নান্দাইলে বসতঘর থেকে কিশোরের মৃতদেহ উদ্ধার

Published: Sun, 27 Mar 2022 | Updated: Sun, 27 Mar 2022

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে মাহফুজুর রহমান সাজিদ (১৪) নামে এক কিশোরের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। 

রবিবার (২৭ মার্চ) সকালে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের রহিমপুর গ্রামের নিজ বাড়ি থেকে সাজিদের রক্তাক্ত লাশ উদ্ধার করে নান্দাইল মডেল থানা পুলিশ।

নিহত সাজিদ একই গ্রামের মৃত সাহাব উদ্দিনের ছেলে। সে একটি মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করত।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানান, দুই ভাইয়ের মধ্যে বড় ভাই রবিউল আউয়াল শুভ তাদের মাকে নিয়ে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল। সাজিদ শনিবার (২৬ মার্চ) রাতে খাবার খেয়ে নিজেদের বসত ঘরে একা ঘুমাতে যায়। পরদিন রবিবার সকালে সে ঘুম থেকে না উঠায় তার চাচাতো বোন সাবিনা আক্তার তাকে ডাকতে গিয়ে দেখে ঘরের দরজা খোলা ও সাজিদের রক্তাক্ত দেহ লেপ দিয়ে মোড়ানো। এ দৃশ্য দেখে সাবিনা চিৎকার শুরু করলে লোকজন এসে জড়ো হয়। 

নিহতের চাচাত ভাই নূরুজ্জামান মিন্টু বলেন, ঘটনার রাতে আমার চাচি ও অপর চাচাত ভাই বাড়ি ছিল না। ঘাতকরা পরিকল্পিতভাবে তাকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে হত্যা করেছে। 

নিহত সাজিদের মা ইয়াসমিন আক্তার বলেন, খবর পেয়ে বাড়িতে এসে ছেলের লাশ দেখতে হয়েছে।’আমার ছেলেকে যারা খুন করছে তাদের উপযুক্ত বিচার চাই।‘

ওসি মোহাম্মদ মিজানূর রহমান আকন্দ বলেন, মৃতদেহ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

 

ডব্লিউইউ