|

চাটমোহরে কিশোর কিশোরী ‘ক্লাব’ এর সভা অনুষ্ঠিত

Published: Wed, 17 Nov 2021 | Updated: Wed, 17 Nov 2021

চাটমোহর (পাবনা) প্রতিনিধি: "শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা" এই প্রতিপাদ্যকে সামনে রেখে পাবনার চাটমোহরে কিশোর কিশোরী "ক্লাব" স্থাপন প্রকল্পের আওতায় একটি পৌরসভা ও এগারটি ইউনিয়নের একটি করে মোট বারটি প্রাথমিক বিদ্যালয়ের কিশোর কিশোরী "ক্লাব" ব্যবস্থাপনা কটিটির সভাপতি ও সদস্য সচিবদের (প্রধান শিক্ষক) নিয়ে উপজেলা পরিষদ মিলনায়তনে ১৭ নভেম্বর (বুধবার) বেলা ১২টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার মো. সৈকত ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন অফিসার আ. হালিমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহরিনা জাহান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চাটমোহর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন, ভাদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জান্নাতুল ফেরদৌসী, বোঁথড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কিশোর কিশোরী ক্লাব সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও প্রধান শিক্ষক সাহিদা সুলতানা লিপি, অমৃতকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল করিম প্রমুখ ।

সভাপতির সমাপনী বক্তব্যে সৈকত ইসলাম ক্লাবের সকল সভাপতি ও সদস্য সচিবগণকে কিশোর কিশোরী ক্লাবের কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য নিজেকে সম্পৃক্ত রেখে আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের অনুরোধ জানান। নির্ধারিত দিন সমূহে ক্লাবে গান, আবৃতি, বিতর্ক শিক্ষার পাশাপাশি বাল্য বিয়ে, ইভটিজিং,আত্মহত্যার মত জঘন্যতম কাজগলো থেকে কিশোর কিশোরীরা যেন বিরত থাকে সেজন্য পরামর্শ প্রদানের আহ্বান জানান।


 

ডব্লিউইউ