|

‘নগদ’এ ফি দেবে জবি শিক্ষার্থীরা

Published: Thu, 01 Apr 2021 | Updated: Thu, 01 Apr 2021

মেহেরাবুল ইসলাম সৌদিপ, জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের সুবিধার কথা বিবেচনা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এবং ‘নগদ’-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির আওতায় বাংলাদেশ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফোন ভিত্তিক ডিজিটাল আর্থিক সেবা ‘নগদ’-এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের বেতন, পরীক্ষার ফিসহ অন্যান্য পরিশোধযোগ্য ফি পরিশোধ করতে পারবে।

বৃহস্পতিবার (১ এপ্রিল, ২০২১) উপাচার্যের সভা কক্ষে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং ‘নগদ লিমিটেড’ এর পক্ষে চিফ এক্সিকিউটিভ অফিসার রাহেল আহমেদ চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তিতে Witness হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষে রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ড. কাজী নাসির উদ্দিন এবং 'নগদ লিমিটেড' এর AGM & Head of Utility & Edu Payment সোহেল এস. তাসনিম এবং সিনিয়র এক্সিকিউটিভ সাদ আজাদ স্বাক্ষর করেন। 

এসময় প্রক্টর ড. মোস্তফা কামাল, আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. উজ্জ্বল কুমার আচার্য্যসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক এবং 'নগদ লিমিটেড' এর কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আইআর /