|

সীমানা প্রাচীর নির্মাণে জবি ও কিংডম গ্রুপের চুক্তি স্বাক্ষরিত

Published: Wed, 22 Sep 2021 | Updated: Wed, 22 Sep 2021

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) নতুন ক্যাম্পাসের সীমানা প্রাচীর নির্মাণের জন্য প্রকল্প ও ঠিকাদার প্রতিষ্ঠান কিংডম গ্রুপের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) উপাচার্যের কনফারেন্স কক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এবং উপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় নতুন ক্যাম্পাস স্থাপনের প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. সাহাদাত হোসেন এবং ঠিকাদার প্রতিষ্ঠান কিংডম গ্রুপের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুসরত হোসেন চুক্তিতে স্বাক্ষর করেন।

এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে কিংডম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুসরত হোসেন বলেন, আমরা দেশের নামকরা একটি বিশ্ববিদ্যালয়ের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। টেন্ডার নিয়ে কোন সমস্যা হয়নি। আমরা প্রস্তুতি গ্রহণ করে ৭ দিনের মধ্যেই কাজ শুরু করে দিব এবং আশাবাদী নির্দিষ্ট মেয়াদ ১ বছরের মধ্যেই কাজ শেষ করতে পারবো।

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, প্রক্টর, প্রধান প্রকৌশলী এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় নতুন ক্যাম্পাস স্থাপন, ভূমি অধিগ্রহণ এবং উন্নয়ন শীর্ষক প্রকল্পের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস স্থাপনে অধিকৃত ২০০ একর জমিতে প্রায় পৌনে ৫ হাজার মিটার সীমানা প্রাচীর নির্মাণের জন্য প্রায় ৩০ কোটি টাকার ই-টেন্ডার ছাড়া হয়েছিল।

 

ডব্লিউইউ