|

শেখ রাসেল ডিজিটাল ল্যাব পেল চাটমোহরের ১২ শিক্ষা প্রতিষ্ঠান

Published: Mon, 11 Oct 2021 | Updated: Mon, 11 Oct 2021

চাটমোহর, পাবনা: বাংলাদেশ তথ্য ও যোগাযোগ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন " শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন প্রকল্প (২য় পর্যায়) কর্তৃক শিক্ষাক্ষেত্রে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার সম্প্রসারণের লক্ষে এবছর পাবনার চাটমোহর উপজেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠানকে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপনের জন্য নির্বাচিত করা হয়েছে।

প্রতিষ্ঠানগুলি হলো চাটমোহর টেকনিক্যাল এন্ড বি এম কলেজ, চর নবীন টেকনিক্যাল এন্ড বি এম কলেজ, মির্জাপুর ডিগ্রী কলেজ, শরৎগঞ্জ টি এ উচ্চ বিদ্যালয়, পার্শ্বডাঙ্গা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, হান্ডিয়াল উচ্চ বিদ্যালয়, ছাইকোলা উচ্চ বিদ্যালয়, চিকনাই উচ্চ বিদ্যালয়, ডিবিগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, প্রফেসর বয়েন উদ্দিন ডিগ্রী কলেজ, হান্ডিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় ও বাঙ্গালা উচ্চ বিদ্যালয় ।

চাটমোহর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মগরেব আলী বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিপুর্বে উপজেলার ৬টি শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করা হয়েছে এবং এর সুবিধা ছাত্রছাত্রীরা ভোগ করছে। আগামীতে তথ্য প্রযুক্তির ব্যবহার শতভাগ নিশ্চিতকরণের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে এই ল্যাব স্থাপন করা হবে ।

 

ডব্লিউইউ