|

মুনিয়া হত্যাকান্ডের সাথে জড়িতদের শাস্তির দাবিতে কুবিতে মানববন্ধন 

Published: Sun, 06 Jun 2021 | Updated: Sun, 06 Jun 2021

মাহমুদুল হাসান, কুবি : রাজধানীতে মোসরাত জাহান মুনিয়ার মৃত্যুর ঘটনায়  আসামী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর সহ হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলকে অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং মামলার বাদীর নিরাপত্তা নিশ্চিতকরনের দাবীতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি)  মানববন্ধন করা হয়েছে।

রোববার (৬ জুন) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে শিক্ষার্থীরা এই মানববন্ধন  করেন। হুসাইন মোহাম্মদ মাসুমের সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

মানববন্ধনে শিক্ষার্থী আব্দুর রহমান বলেন, এই মানববন্ধন শুধু মুনিয়া হত্যার বিচার নিশ্চিতকরনের জন্য। আমরা চাই রাষ্ট্রের সর্বোচ্চ আইন ব্যবস্থায় মুনিয়া হত্যার বিচার নিশ্চিত করা হোক। একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়ে যদি মুনিয়া হত্যাকান্ডের বিচার না হয়, তাহলে আমরা সাধারণ মানুষের বিচার নিশ্চিত করার নিশ্চয়তা কতটুকু? 

শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত এই মানববন্ধনের সাথে একাত্মতা পোষণ করে বলেন, পরিকল্পিত এই মুনিয়া হত্যাকান্ডের সাথে জড়িয় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভিরের বিচারের দাবী করছি এবং এই হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলের সুষ্ঠ বিচারের দাবী জানাচ্ছি।

আইআর /