|

মিঠাপুকুরে মেধাবী তৈরির লক্ষ্যে শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ

Published: Sun, 05 Dec 2021 | Updated: Sun, 05 Dec 2021

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি : মেধাবী শিক্ষার্থী তৈরির লক্ষ্যে মিঠাপুকুর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ করা হয়েছে।  রোববার বিকেলে মিঠাপুকুর উপজেলা পরিষদ চত্বরে কিশোর ভুবন পাবলিশার্স ও উপজেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে বই বিতরণী  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরণ করেন জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমাম এমপি। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমাতুজ জোহরার সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রংপুর জেলা ইউনিটের সহ. সভাপতি রেহানা আশিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক মিন্টু মিয়া। 

মুখ্য আলোচক হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য রাশেক রহমান ও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শাহ্ মো. সাজ্জাদুর রহমান ভিক্টর, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোকছেদুল মন্ডল প্রমুখ। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংগাঠনিক সম্পাদক শাহ্ মো. আনোয়ার সাদাত লেমন। আলোচনা সভা শেষে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণের হাতে সৃজনশীল বই বিতরণ করা হয়।

 

ডব্লিউইউ