নোবিপ্রবিতে চলমান সব পরীক্ষা স্থগিত

Published: Tue, 23 Feb 2021 | Updated: Tue, 23 Feb 2021

এস আহমেদ ফাহিম, নোবিপ্রবি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) চলমান সকল টার্মের পরীক্ষা সমূহ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি)  বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের এক বিজ্ঞপ্তিতে এই বিষয়টি জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ে সকল শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, চলমান সকল টার্মের পরীক্ষাসমূহ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো। স্থগিত সকল পরীক্ষার সময়সূচি পরবর্তীতে জানানো হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, ‘সরকারি নির্দেশনা মোতাবেক নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চলমান সকল পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সরকার কর্তৃক ঘোষিত বিশ্ববিদ্যালয় খোলার পর পরীক্ষাগুলো দ্রুত নেয়ার ব্যবস্থা গ্রহণ করা হবে। অনলাইন শিক্ষা কার্যক্রম যথারীতি চলমান থাকবে।’

উল্লেখ্য,২২ ফেব্রুয়ারি  দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের এক জরুরি সংবাদ সম্মেলনে আগামী ১৭ মে হল ও ২৪ মে থেকে সশরীরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম চালু হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এসময়ে কোন ধরনের একাডেমিক পরীক্ষাও নেওয়া যাবে না বলে জানিয়েছেন তিনি।

ও/এসএ/