|

চবি’র ভূজপুর স্টুডেন্টস ফোরামের নবীনবরণ সম্পন্ন

Published: Sat, 23 Apr 2022 | Updated: Sat, 23 Apr 2022

বন্দর নগরী চট্টগ্রামের মুরাদপুরস্থ হোটেল জামান এন্ড রেস্টুরেন্টে ভূজপুর স্টুডেন্টস' ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক ইফতার মাহফিল ও নবীনবরণ অনুষ্ঠান হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভূজপুর থানাধীন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের অরাজনৈতিক সংগঠন ভূজপুর স্টুডেন্টস' ফোরাম। প্রতিষ্ঠা লগ্ন থেকে সুনামের সাথে নানা শিক্ষামূলক কার্যকর্মের সঙ্গে জড়িত রয়েছে এই সংগঠন। তারই ধারাবাহিকতায় এইবারের ইফতার মাহফিল ও নবীনবরণ অনুষ্ঠান করা হয়।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন ভূজপুর স্টুডেন্টস ফোরামের প্রধান উপদেষ্টা বিশিষ্ট হালদা নদী গবেষক মনজুরুল কিবরিয়া, সভাপতি প্রাণিবিদ্যা বিভাগ চবি। 

এতে আরো উপস্থিত ছিলেন বিজিএমইএ এর সহ-সভাপতি রকিবুল আলম চৌধুরী, ইসলামি ব্যাংক পাঁচলাইশ শাখার ব্যবস্থাপক ও এভিপি মোহাম্মদ ইব্রাহিম, বায়োকেমিস্ট্রি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মামুনুর রশিদ মাহিম, ফার্মেসি বিভাগের প্রভাষক রাশেদুল ইসলাম, আশুতোষ কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক কবির হোসেন। এতে ফোরামের সকল দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. মনজুরুল কিবরিয়া বলেন, "ভূজপুর আমার এলাকা। এই এলাকার শিক্ষার্থীদের সকল কর্মকাণ্ডে শরিক হতে পেরে আমি আনন্দিত বোধ করি, ফোরামের প্রতিষ্ঠা লগ্ন থেকে আমি স্বপ্ন দেখে আসছি একটি সুন্দর ও স্বপ্নবাজ মানুষের ভূজপুর প্রতিষ্ঠা হউক, আপনারাই সেই সব স্বপ্নসারথি যাদের মাধ্যমেই স্বপ্নের বীজ অংকুরিত হবে ও হচ্ছে।”

তিনি আরো বলেন, “আজ আপনারা শিক্ষার্থী হিসেবে সমবেত হয়েছেন। আমি আশা করছি- একদিন আপনারাই সফল মানুষ হিসেবে এই মঞ্চে উপবিষ্ট হয়ে নতুনদের অনুপ্রেরণার উৎস হবেন"।

অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন ভূজপুর স্টুডেন্টস ফোরামের সাধারণ সম্পাদক এম এ মনজুর লিমন। শেষে সভাপতি ইয়াছিন আরাফাত তুষারের সভাপতিত্বে বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

 

ডব্লিউইউ