|

চবি’র কয়েকটি বিভাগের পরীক্ষার তারিখ পরিবর্তন 

Published: Thu, 25 Nov 2021 | Updated: Thu, 25 Nov 2021

অনিবার্য কারণবশত চট্টগ্রাম বিশ্ববিদ্যায়ের বেশ কয়েকটি বিভাগের নিয়মিত, মানউন্নয়ন ও মৌখিক পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস থেকে ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। বিভাগসমূহের পরীক্ষার সংশোধিত সময়সূচি নিম্নে দেয়া হলো: 

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ: চবি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৩য় বর্ষ বি.এস.এস. (সম্মান) ২০২০ (নিয়মিত ও মানউন্নয়ন) কোর্স নং-৩০৫ এর পরীক্ষা অনিবার্য কারণবশতঃ ২৮.১১.২০২১ তারিখ এর পরিবর্তে ১১.১২.২০২১ তারিখ সকাল ১০.৩০ টায় এবং ৭.১২.২০২১ তারিখের মৌখিক পরীক্ষা ১২.১২.২০২১ তারিখ সকাল ৯ টা থেকে শুরু হবে। 

উক্ত বিভাগের এম.এস.এস. ২০২০ (নতুন ও পুরাতন) কোর্স নং-৫০১ থেকে ৫০৫ এর পরীক্ষাসমূহ এবং টার্মিনাল পরীক্ষা সংশোধিত সময়সূচি অনুযায়ী আগামী ৯.১২.২০২১ থেকে ৯.১.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০ টা থেকে শুরু হবে। উক্ত কোর্সের মৌখিক পরীক্ষা আগামী ১০.১.২০২২ তারিখ সকাল ৯ টা থেকে শুরু হবে। 

রাজনীতি বিজ্ঞান বিভাগ: চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষ বিএসএস (সম্মান) ২০২০ কোর্স নং-৪০১ থেকে ৪০৭ এর পরীক্ষাসমূহ আগামী ৮.১২.২০২১ থেকে ৯.১.২০২২ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে। 

ইতিহাস বিভাগ: চবি ইতিহাস বিভাগের ২০২০ সালের ২য় বর্ষ বি.এ. সম্মান কোর্স নং-২০৪ এর পরীক্ষা অনিবার্য কারণবশতঃ ২৮.১১.২০২১ তারিখের পরিবর্তে আগামী ১২.১২.২০২১ তারিখ সকাল ১০.১৫ মি. থেকে শুরু হবে।

ইস. ইতিহাস ও সংস্কৃতি বিভাগ: চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২য় বর্ষ বি.এ. অনার্স ২০২০ কোর্স নং- ২০১ থেকে অনু-০২ পত্রের পরীক্ষা আগামী ৬.১২.২০২১ থেকে ২৭.০১.২০২২ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.৩০ টা থেকে শুরু হবে।

বাংলাদেশ স্টাডিজ বিভাগ: চবি বাংলাদেশ স্টাডিজ বিভাগের ১ম বর্ষ বি.এ. (সম্মান) ২০২০ এর ২৮.১১.২০২১ তারিখে অনুষ্ঠিতব্য পরীক্ষা (অ-২: ঝড়পরড়ষড়মু) অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হয়েছে। 

পদার্থবিদ্যা বিভাগ: চবি পদার্থবিদ্যা বিভাগের ২০১৭ সালের ৩য় বর্ষ বি.এসসি. (অনার্স) (বিশেষ) কোর্স নং-৩০২ এর পরীক্ষা অনিবার্য কারণবশতঃ ৩০.১১.২০২১ তারিখের পরিবর্তে আগামী ২.১২.২০২১ তারিখ সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে। 

প্রেস বিজ্ঞপ্তি /

আইআর /