|

কুবি ক্যারিয়ার ক্লাবের আয়োজনে ২ দিনব্যাপী ওয়েবিনার

Published: Sun, 18 Jul 2021 | Updated: Sun, 18 Jul 2021

মাহমুদুল হাসান, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ক্যারিয়ার ক্লাবের আয়োজনে দুই দিনব্যাপী ওয়েবিনারের আয়োজন করা হয়েছে। ভার্চুয়াল প্লাটফর্ম জুমে ১৭ ও ১৮ জুলাই ২ দিনব্যাপী এই ওয়েবিনারের আয়োজন করা হয়। 

কুবি ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা এবং পরামর্শদাতা জাহেদুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুবি ক্যারিয়ার ক্লাবের ফ্যাকাল্টি এডভাইজার এবং মার্কেটিং বিভাগের প্রভাষক মাহফুজুর রহমান।

এছাড়া ১ম দিনের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেদী হাসান (সিইও স্টাডি এভরড), মোখলেছুর রহমান (ইউনিভার্সিটি অব সাউথ ডাকুটা'য় কমিউনিকেশন স্টাডিজ বিভাগ), ইয়াসিন আরাফাত (পিএইচডি ফেলো, চাংগান বিশ্ববিদ্যালয়)। 

২য় দিনে উপস্থিত ছিলেন আমিনুর রহমান (কনজিউমার সায়েন্স, মিউনিখ), মোহাম্মদ নাজমুস সাকিব (আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়), জিয়া উদ্দিন ফাহাদ (ম্যানিটোবা বিশ্ববিদ্যালয়)।

উক্ত ওয়েবিনারে বিভিন্ন দেশে অধ্যয়নরত বাংলাদেশের একঝাঁক তরুণ শিক্ষার্থী তাদের অভিজ্ঞতার গল্প এবং শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক তথ্য উপস্থাপন করেন।

উল্লেখ্য, কুবি ক্যারিয়ার ক্লাব দীর্ঘদিন ধরে কুবিতে শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।

 

ডব্লিউইউ