|

ফরিদপুর জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা

Published: Fri, 13 May 2022 | Updated: Fri, 13 May 2022

সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে শামীম হক ও সাধারণ সম্পাদক হিসেবে ইশতিয়াক আরিফের নাম ঘোষণা করা হয়। বৃহস্পতিবার (১২ মে) বিকেলে ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে আগামী ৩ বছরের জন্য এ নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

সভাপতি হিসেবে শামীম ও সাধারণ সম্পাদক হিসেবে আরিফের নাম ঘোষণা করেন ত্রি-বার্ষিক কাউন্সিলের প্রধান অতিথি ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ্।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) ফারুক খান,বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু এমপি, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি প্রমুখ।

উল্লেখ্য, ফরিদপুর জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত  সভাপতি,শামীম হক ইউরোপীয়ান আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ইশতিয়াক আহম্মেদ আরিফ, বৃহত্তর ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, ভাষা সৈনিক মরহুম এস.এম নুরুন্নবী পুত্র।

আইআর /