|

মুজিববর্ষ ও শোকদিবস উপলক্ষ্যে কুড়িগ্রামে বৃক্ষরোপণ

Published: Wed, 11 Aug 2021 | Updated: Wed, 11 Aug 2021

কুড়িগ্রাম প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আগস্ট মাস স্মরণে কুড়িগ্রাম জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১১ আগস্ট) সকাল ১১টায় বাংলাদেশ পুলিশ ও পুনাকের আয়োজনে সামাজিক বনায়ন কর্মসূচি পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকায় অনুষ্ঠিত হয়। পুনাক সভানেত্রী জীশান মীর্জার শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুৃষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের আইজিপি ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

পরে জেলা পুলিশ লাইন্সে এই কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার ও জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাকের) সভানেত্রী সৈয়দা জান্নাত আরা। এসময় বিভিন্ন প্রকারের ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা রোপণ করা হয়।

 “মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে পুনাকের সদস্যরা জেলার প্রতিটি উপজেলার থানা চত্বর, বাসভবন ও দর্শনীয় স্থানগুলোতে মাসব্যাপী এই সামাজিক বনায়ন কর্মসূচি চলমান থাকবে বলে জানা গেছে।

পুলিশ সুপার ও জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাকের) সভানেত্রী সৈয়দা জান্নাত আরা'র সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার আল মাহমুদ হাসান সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও তাদের সহধর্মীনী এবং পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সকল সদস্যগণ এসময় উপস্থিত ছিলেন।

 

ডব্লিউইউ