|

‘বাতলাগাড়ী ইউপির সাধারণ মানুষের সেবা করতে চাই’

Published: Thu, 14 Oct 2021 | Updated: Thu, 14 Oct 2021

ওয়াহেদ সরকার, সৈয়দপুর, নীলফামারী প্রতিনিধি: ‘উৎসব সবার জন্য, ধর্ম নিজ নিজ। কেউ কাউকে অবজ্ঞা চোখে দেখে না এই এলাকার মানুষ। এখানে হিন্দু মুসলিম সবই মিলেমিশে জীবন যাপন করে। এখানে ধর্মান্ধের কোন স্থান নেই। কাজেই পুজা মণ্ডপে অস্থিতিশীল পরিস্থিতির কোন কারণ নেই। যদি কোন সমস্যা দেখা দেয় আমরা প্রতিহত করব।’

এ কথাগুলো গত বুধবার নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার ৪নং বোতলাগাড়ী ইউনয়নের শারদীয় পূজা মণ্ডপ পরিদর্শনকালে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. মোন্নাফ আলী সরকার বলেন। 

তিনি আরও বলেন, আমি সাধারণ মানুষের সেবা করতে চাই। যাতে এই ইউনিয়নের বেশির ভাগ অবহেলিত মানুষ কৃষিতে, ব্যবসায় এবং চিকিৎসা সেবাসহ শিক্ষায় অনেক পিছিয়ে রয়েছে। আমি এলাকার মানুষের জীবন মান উন্নয়নে ও রাস্তা-ঘাট, মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ বিভিন্ন সামাজিক কাজকর্ম দীর্ঘদিন ধরে অব্যাহত রেখেছি। গরিব অসহায় মানুষের মেয়ের বিয়েতে বিভিন্ন অনুদানসহ সামাজিক কাজ কর্ম করে আসছি। আমি নির্বাচিত হলে এলাকার মানুষের সার্বিক উন্নয়নে সচেষ্ট থাকব এবং অব্যাহত রাখব।  

তিনি আরও বলেন, আমি গত ইউপি নির্বাচনে নির্বাচন করেছিলাম। আমাকে একটি চক্রান্তকারী মহল সেই নির্বাচনে ষড়যন্ত্র করে হারিয়েছে। এবার আপনারা আমাকে দোয়া করবেন এবং একটি করে ভোট দিয়ে বিজয় ছিনিয়ে আনবেন। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী। এ লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা এ ইউনিয়নে বজায় রেখে সাধারণ মানুষের সেবা করতে চাই। 

বক্তব্য শেষে বোতলাগাড়ী কয়াপাড়া মসজিদের দুর্গা মণ্ডপের সভাপতি কার্তিক চন্দ্র রায় ও সেক্রেটারি উপেন্দ্র নাথ রায়ের হাতে এবং ঐ দিনই ইউনিয়নের ২৬টি পূজা মণ্ডপে আর্থিক অনুদান প্রদান করেন। 

 

ডব্লিউইউ