|

সৈয়দপুরে শামসুল হক কর্তৃক দুর্গা মন্দিরে টিন প্রদান

Published: Sun, 03 Oct 2021 | Updated: Sun, 03 Oct 2021

ওয়াহেদ সরকার, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও সমাজ সেবক শামসুল হক সরকার নিজস্ব অর্থায়নে চৌমহনী বাজারের পাশে নয়া পাড়া দুর্গা মন্দিরে নিজ হাতে টিন চড়াচ্ছেন। 

রোববার (৩ অক্টোবর) দুপুরে দুর্গা মন্দিরে টিন প্রদান কালে উপস্থিত ছিলেন দুর্গা মণ্ডপের সভাপতি শ্রী মহিন্দ্রনাথ রায়, সাধারণ সম্পাদক শ্রী নির্মল সেন রায়, বাঙ্গালীপুর ইউনিয়নের বিট পুলিশিং কর্মকর্তা এসআই সাইদুর রহমান, এলাকা বাসির মধ্যে রফিকুল ইসলাম কোরানী, অবসর প্রাপ্ত রেল কর্মচারী আব্দুল মজিদ ও মো. জাকারিয়া মন্ডল।

টিন প্রদান এর আগে এক অনুষ্ঠানে শামসুল হক বলেন, আমার কাছে ধর্ম, বর্ণের কোন ভেদাভেদ নাই। মানুষের সেবাই আমার লক্ষ্য। আমি ইউনিয়নের সর্বত্র অসহায় গরিব ও অর্থের অভাবে চিকিৎসা বঞ্চিত মানুষের সাহায্যে কাজ করে আসছি। আমি এই ইউনিয়নের ছোট খাটো অনেক উন্নয়নমূলক কাজ করছি। যেটা দেশ স্বাধীনের পর হতে এলাকার কোন ইউপি প্রতিনিধি করেন নাই। 

তিনি আরো বলেন, আমি আগামী ইউপি নির্বাচনে এলাকা বাসির অনুরোধে ও সমর্থনে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করবো। নির্বাচিত হলে এই ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে সাজাতে যা করার দরকার আমি তাই করবো। পাশাপাশি তিস্তা ক্যানেলের ধারে সবজি মার্কেট ও চিত্তবিনোদনের জন্য একটি সাফারি পার্ক তৈরি করে এলাকার বেকার সমস্যা সমাধান করবো।

 

ডব্লিউইউ