|

সৈয়দপুরে মঞ্জুয়ারার সদস্য পদে মনোনয়ন জমাদান

Published: Sat, 27 Nov 2021 | Updated: Sat, 27 Nov 2021

ওয়াহেদ সরকার, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:  নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউপির ১নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মোছা. মঞ্জুয়ারা খাতুন মনোনয়নপত্র জমা দিয়ে এলাকায় ব্যাপক আলোচনায় এসেছেন। 

গত ২৫ নভেম্বর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ৫টি ইউপির চেয়ারম্যানসহ সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৯০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন। এসব প্রার্থীর মধ্যে চেয়ারমান পদে ৩০ জন, সংরক্ষিত মহিলা আসনে ৬৩ ও সাধারণ সদস্য পদে ১৯৭ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সাধারণ সদস্য পদের মধ্যে কাশিরাম বেলপুকুর ইউনিয়নে ১ নম্বর ওয়ার্ডের মোছা. মঞ্জুয়ারা খাতুন সাধারণ সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন। 

মঞ্জুয়ারা জানান, তিনি বর্তমানে এই ওয়ার্ডের মেম্বার। আমি এই ওয়ার্ডের সাধারণ মানুষের জন্য দীর্ঘদিন হতে নিবেদিত প্রাণ হিসেবে করোনাকালীন সময় হতে কাজ করে আসছি। আমি ২০১৬ নির্বাচনে আমার প্রতিদ্বন্দ্বী  প্রার্থীকে প্রায় সাড়ে চারশ ভোটে পরাজিত করার পর এলাকার মানুষের উন্নয়নের জন্য শীতের সময় শীতবস্ত্র, করোনাকালীন অর্থ ও খাদ্য সহায়তা ও বিধবা, অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে সার্বিক সহায়তা দিয়েছি। এলাকার মানুষের উন্নয়নে নিজের আর্থিক সহায়তায় রাস্তার উন্নয়নসহ দরিদ্র মেধাবী শিক্ষার্থীর জন্য সহায়তা দেয়ায় এলাকায় সাধারণ ভোটাররা আবারো আসন্ন নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার জন্য ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা যুগিয়েছে। 

তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকা তথা ১ নং ওয়ার্ডে আমার অবদান যথেষ্ট রয়েছে। এ কারণে সকল ভোটার আমার প্রতি সহানুভূতি ও ভোট প্রয়োগ করে আমাকে পুনরায় নির্বাচিত করবে।

 

ডব্লিউইউ