|

সৈয়দপুরে ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

Published: Mon, 11 Oct 2021 | Updated: Mon, 11 Oct 2021

ওয়াহেদ সরকার, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ১৭০ পিস ইয়াবাসহ ইমরান হোসেন নাদিমকে আটক করেছে। সে পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

সোমবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে শহরের বাঁশবাড়ী এলাকায় তার বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে মাদক আইনে মামলা করে তাকে থানায় সোপর্দ করলে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, স্বেচ্ছাসেবক লীগের নেতা ইমরান নাদিম দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। ওইদিন গোপন সংবাদের  ভিত্তিতে নীলফামারী জেলা মাদকদ্রব নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিদর্শক আশরাফুল হকের নেতৃত্বে একটি দল অভিযান চালায়। এসময় তার বাসা থেকে ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

নীলফামারী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক খবির আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তার বাসায় তল্লাশি চালিয়ে শোয়ার খাটের নিচ থেকে উল্লেখিত পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে। সে দীর্ঘ দিন থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত। 

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান নাদিমকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

ডব্লিউইউ