|

সেনবাগে দিনে-দুপুরে এজেন্ট ব্যাংকিং ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

Published: Mon, 27 Dec 2021 | Updated: Mon, 27 Dec 2021

মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগের ছিলোনিয়া বাজারে দিনে-দুপুরে সোহাগ টেলিকম নামের একটি এজেন্ট ব্যাংকিং ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। এ সময় সংবদ্ধ চোরের দল ওই দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ৩ লাখ ৫০ হাজার টাকা ও বিকাশ একাউন্টের কাজে ব্যবহৃত ৬ হাজার টাকা মূল্যের একটি মোবাইলফোন চুরি করে নিয়ে যায়।

ওই চুরির ঘটনাটি ঘটছে রোববার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার ৫নং অর্জুনতলা ইউনিয়নের ছিলোনিয়া বাজারের সাদ্দাম হোসেনের সোহাগ টেলিকম নামের একটি এজেন্ট ব্যাংকিং দোকানে। এ ঘটনায় সেনবাগ থানায় অজ্ঞাত ব্যাক্তিকে আসামি করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ছিলোনিয়া বাজারের সোহাগ টেলিকমের স্বত্ত্বাধিকারী সাদ্দাম হোসেন রোববার (২৬ ডিসেম্বর) দোকান বন্ধ করে দুপুরের খাবার খেতে বাড়িতে যায়। এরপর বিকাল পৌনে ৪টার দিকে দোকান খুলে দেখেন পাশ্ববতী দোকানের দরজা ভেঙে ভিতরে ডুকে ওই দোকারে সিলিং ভেঙে তার সোহাগ টেলিকমে প্রবেশ করে ক্যাশ বাক্সে থাকা নগদ সাড়ে ৩ লাখ টাকা ও বিকাশ একাউন্টের জন্য ব্যবহৃত প্রায় ৬ হাজার টাকা মূল্যে মোবাইল চুরি করে নিয়ে যায়। ওই চুরির দৃশ্যটি দোকানে থাকা সিসি টিভি ক্যামনায় রেকর্ড হয়।

যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ওসি মো. ইকবাল হোসেন পাটোয়ারী চুরির ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, সিসি টিভি ফুটেজ দেখে চোরকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

 

ডব্লিউইউ