|

শাহজাদপুরে মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভা

Published: Fri, 24 Sep 2021 | Updated: Fri, 24 Sep 2021

মনিরুল গনি চৌধুরী শুভ্র, শাহজাদপুর (সিরাজগঞ্জ): সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাথে মত বিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১:০০ পোরজনা ইউনিয়নের পুঠিয়া গ্রামে অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় মহিলা আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্য সবাইকে ঔক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে তিনি বলেন- প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা একজন নারীবান্ধব নেত্রী, নারীদের ক্ষমতায়নের অংশ হিসেবে জাতীয় সংসদের স্পিকার, বিশ্ববিদ্যালয়ের ভিসি সহ প্রশাসনের বিভিন্ন পদে তিনি নারীদের বসিয়েছেন। এছাড়াও তিনি নারীদের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতার ব্যবস্থা করেছেন। এ সময় তিনি দেশরত্ন শেখ হাসিনার জন্য তিনি সবার কাছে দোয়া চান।

পোরজনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনিল চন্দ্রের সঞ্চালনায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, পোরজনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আমজাদ হোসেন, পোরজনা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারা বেগম, সাধারণ সম্পাদক আকাশী খাতুন, কৈজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনর রশীদ, স্বেচ্ছাসেবক লীগ কর্মী মনিরুল গনি চৌধুরী শুভ্র, ফারুক হাসান কাহার, শফিকুল ইসলাম, রাকিব হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাহীন খান, আশিক আহমেদ রাফি, সুব্রত কর্মকার, মোবারক, সামিউল, লাবু, নজরুল সহ আরো অনেকে।

আইআর /