|

শশীভূষণে ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন

Published: Wed, 16 Mar 2022 | Updated: Wed, 16 Mar 2022

কামরুজ্জামান শাহীন, ভোলা :  ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়ন জাতীয়তাবাদী ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ)  রাতে চরফ্যাশন উপজেলা ছাত্রদলের আহব্বায় মো. আরিফ ফরাজী ও সদস্য সচিব কাজী অনিকের স্বাক্ষরিত এ কমিটি ঘোষণা করা হয়।

আগামী এক সপ্তাহের মধ্যে ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। উপজেলা ছাত্রদল আহব্বায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত বার্তায় এ তথ্য জানানো হয়। 

কমিটিতে মো. আমজাদ হোসেন আপন কে সভাপতি, মো. আমানউল্লাহ কে সিনিয়র-সহ-সভাপতি, মো. হাসান মাহমুদ কে সাধারণ সম্পাদক ও মো. ফিরোজ হাওলাদার কে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করেন কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, চরফ্যাশন-মনপুরার মা, মাটি ও মানুষের নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ও চরফ্যাশন উপজেলা ছাত্রদলের আহব্বায়ক মো. আরিফ ফরাজী, সদস্য সচিব  কাজী অনিকের প্রতি। 

তারা আরও বলেন, বিশ্বাস ও আস্থার সাথে দলীয় সকল কর্মকান্ড সঠিক ও সুন্দর ভাবে পরিচালনার করার জন্য সকলের সহযোগিতা কামনা করনে।

আইআর /