|

রোহিতায় পূজামণ্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা

Published: Thu, 14 Oct 2021 | Updated: Thu, 14 Oct 2021

উত্তম চক্রবর্তী, মণিরামপুর, যশোর প্রতিনিধি: হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মণিরামপুর উপজেলার ১নং রোহিতা ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা করেছেন মণিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু ও আগামী রোহিতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, বর্তমান ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন। 

চেয়ারম্যান প্রার্থী প্রভাষক লিটন বৃহস্পতিবার দিনব্যাপী মোটরসাইকেল বহর নিয়ে রোহিতা ইউনিয়নের সকল পূজা মণ্ডপে আর্থিক সহায়তা ও উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। 

এ সময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মণিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু। 

এ সময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী মো. গফফার বিশ্বাস, রোহিতা ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি নাছির উদ্দিন, সহ-সভাপতি ও ইউপি সদস্য খায়রুল ইসলাম, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ইউনিয়ন যুবলীগের দপ্তর সস্পাদক ও জেলা মানবাধিকার সভাপতি শফিকুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিজুল ইসলাম, ইউনিয়ন যুবলীগনেতা ওমর ফারুক, ওয়ার্ড যুবলীগের সভাপতি কেসমত আলী সদ্দার, সাধারণ সম্পাদক সাহেব আলী, যুবলীগ নেতা মেহেদী হাসান সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

ডব্লিউইউ