|

রামগতির ইউএনওকে শিক্ষা পরিবারের বিদায় সংবর্ধনা

Published: Tue, 21 Sep 2021 | Updated: Tue, 21 Sep 2021

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের রামগতি উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল মোমিন কে উপজেলা শিক্ষা পরিবারের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বিদেশে উচ্চ শিক্ষা গ্রহন উপলক্ষে এ বিদায় সংবর্ধনা দেয়া হয়। 

উপজেলা শিক্ষা অফিসার মো: আহসানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি কামাল উদ্দিন ওসমান, সাধারন সম্পাদক সোহেল সামাদ, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, সহকারী শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোমিন উল্যাহ, সহ সভাপতি আবুল বাশার সুমন প্রমূখ। 

সভায় বক্তারা বলেন, উপজেলা নির্বাহী অফিসার তার কর্মকালীন সময়ে ছিলেন মহামরীর প্রতিরোধের সম্মুখযোদ্ধা এবং করেনাকালীন দু:খী মানুষের আস্থা বিশ্বাসের ভরশাস্থল। তিনি কর্মকালীন সময়ে এ উপজেলার শিক্ষা, স্বাস্থ্যখাত, বাল্য বিয়ে প্রতিরোধ, স্বাস্থ্যসেবা বিষয়ে উল্লেখযোগ্য অবদান রেখে গেছেন। বন্ধ করেছেন সন্ত্রাস নৈরাজ্য। তিনি ছিলেন উদার মানষিকতার লোক। 

বিদায়ী কর্মকর্তা আবদুল মোমিন বলেন, রামগতির মানুষের ভালবাসায় আমি মুগ্ধ। এ অঞ্চলের মানুষ অতিথিপরায়ণ। আমি কর্মকালীন সকলকে নিয়ে অত্যন্ত আন্তরিকতার সহিত মিলেমিশে কাজ করেছি যা আমার ভবিষ্যত জীবনে চলার পথে অনূপ্রেরণা হয়ে থাকবে।

আইআর /