|

রামগতিতে ভিক্ষুক ও নদীভাঙ্গাদের গরু অর্থ সহায়তা

Published: Tue, 07 Dec 2021 | Updated: Tue, 07 Dec 2021

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের রামগতিতে ভিক্ষুক পূর্নবাসনের লক্ষ্যে তাদের মাঝে গরু ও নদীভাঙ্গা হতদরিদ্র মানুষের মাঝে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। 

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকালে জেলা প্রশাসনের সৌজন্যে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ভিক্ষুক পূর্নবাসন ও বিকল্প কর্মসংস্থান শীর্ষক প্রকল্পের আওতায় জাতীয় সমাজকল্যাণ পরিষদের পক্ষ থেকে সহায়তায় আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়। 

আলেকজান্ডার সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় হল রুমে আয়োজিত গরু ও আর্থিক অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এসএম শান্তুনু চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট মো: আনোয়ার হোছাইন আকন্দ, উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আবুল হাসানাত খাঁন, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান, পৌর মেয়র মেজবাহ উদ্দিন, উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ মুরাদ, উপজেলা শিক্ষা অফিসার মো: আহসান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: রাহিদ হোসেন প্রমূখ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দারিদ্র দূরীকরণে সরকার বদ্ধপরিকর। সামাজিক নিরাপত্তা বেষ্টনীর পাশাপাশি ভিক্ষাবৃত্তি ও দারিদ্রতা হ্রাসে নানাবিধ প্রকল্প গ্রহন করা হয়েছে। যাতে করে আর্থিক বৈষম্য দূরীভূত হয়ে আমরা ২০৪১ এ উন্নত রাষ্ট্রে পরিণত হতে পারি।

আইআর /