|

ভোলায় শপথ নিলেন ইউপি নির্বাচনের নব-নির্বাচিতরা

Published: Mon, 14 Feb 2022 | Updated: Mon, 14 Feb 2022

কামরুজ্জামান শাহীন, ভোলা: ভোলা সদর উপজেলার নব-নির্বাচিত ১২ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউপি সদস্যরা শপথ নিয়েছেন।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলামের সভাপতিত্বে চেয়ারম্যান ও সদস্যদের প্রধান অতিথি হিসেবে শপথ বাক্য পাঠ করান ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী।

শপথ বাক্যপাঠের পরে উপজেলা পরিষদের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
শপথ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রাজিব আহম্মেদ, ভোলা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন প্রমুখ। 

পরে জেলা প্রশাসক ফুল দিয়ে নব-নির্বাচিত সব চেয়ারম্যানগণকে বরণ করে নেন এবং নব-নির্বাচিত চেয়ারম্যানও জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় বক্তারা বলেন, তৃণমূল পর্যায়ে জনগণের সঙ্গে চেয়ারম্যান ও সদস্যদেরও সম্পৃক্ততা খুবই গুরুত্বপূর্ণ। তাই সরকারের সকল কর্মকাণ্ড ও উন্নয়নের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে জনগণের অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনে চেয়ারম্যানদের কাজ করে যেতে হবে। ইউনিয়নগুলোর উন্নয়ন কর্মকাণ্ড তরান্বিত করতে সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তৃণমূলের জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে সরকারের গৃহীত নানা উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করতে হবে।

ভোলা সদর উপজেলার শপথ নেওয়া ১২ চেয়ারম্যানরা হলেন ধনিয়া ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন কবির, বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. বশির আহমেদ, দক্ষিণ দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখারুল ইসলাম স্বপন, উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেন মুনসুর, চরসামাইয়া ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, শিবপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ২ নং পূর্ব ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী, ৩ নং পশ্চিম ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, ভেলুমিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুস সালাম মাস্টার, ভেদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামাল।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপে ভোলা সদর উপজেলার ১২টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছিল।

 

ডব্লিউইউ