|

বংশাল ও যাত্রাবাড়ীতে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Published: Thu, 02 Dec 2021 | Updated: Thu, 02 Dec 2021

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর বংশাল ও যাত্রাবাড়ী এলাকা হতে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গত বুধবার (১ নভেম্বর) সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বংশাল থানাধীন এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১২৫ (একশত পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মো. হাসিবুল হোসেন ওরফে সেনটু (৪১) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৮০০/- (আটশত) টাকা জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক রাত ৮টা ৩৫ মিনিটে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৩৮১ (তিনশত একাশি) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মো. মনির হোসেন (৪০) ও ২। মো. বেলায়েত হোসেন (৩৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৪৪০/- (চারশত চল্লিশ) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ বংশাল ও যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বিজ্ঞপ্তি।

 

ডব্লিউইউ