|

ফুলবাড়ীতে ল্যাকটেটিং মাদারদের নিয়ে হেল্থ ক্যাম্প

Published: Tue, 18 Jan 2022 | Updated: Tue, 18 Jan 2022

মোঃ হারুন-উর-রশীদ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: ‘‘শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা’’ -এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ী মহিলা বিষয় অধিদপ্তরের উদ্যোগে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় হেল্থ ক্যাম্প ও স্বাস্থ্য সুরক্ষা সমগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে (২০২০-২০২১) অর্থবছরের কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় হেল্থ ক্যাম্প ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নীরু সামসুন্নাহার, পৌর প্যানেল মেয়র মোঃ মামুনুর রশিদ চৌধুরী।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল জানান, পৌরসভায় বসবাসরত কর্মজীবী ল্যাকটেটিং মাদার ৫ শত জনের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সমাগ্রী হিসেবে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, ওরস্যালাইন ও গুঁড়াদুধ পর্যায়ক্রমে বিতরণ করা হবে। আজ ১ শত জনের মাঝে এসব স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হলো।


ডব্লিউইউ