|

ফরিদপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ১ 

Published: Sat, 23 Oct 2021 | Updated: Sat, 23 Oct 2021

শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুর সদরের কোমরপুর এলাকা থেকে এ্যাম্বুলেন্স, ফেন্সিডিল ও গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প সূত্রে জানা গেছে, র‌্যাব গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে জানতে পারে যে, এক মাদক ব্যবসায়ী কুষ্টিয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে এ্যাম্বুলেন্স যোগে ফেন্সিডিল এবং গাঁজার একটি চালান নিয়ে রাজবাড়ী জেলা হয়ে ফরিদপুরের উদ্দেশ্যে বিক্রয়ের জন্য রওনা করেছেন। সংবাদ অবহিত হওয়ার পর ক্যাম্পের কোম্পানি অধিনায়কের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে ২৩ অক্টোবর (শনিবার) সকালে ফরিদপুর সদরের রাজবাড়ী-ফরিদপুর হাইওয়ে কোমরপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে এ্যাম্বুলেন্সে ৩৯৬ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করে। আটককৃত ব্যক্তি কুষ্টিয়া জেলা সদরের  চৌড়হাস কুঠিপাড়া গ্রামের মো. আতিয়ার রহমানের ছেলে মো. শামীম হোসেন (৩৪)। 

এ সময় গ্রেফতারকৃতে হেফাজত হতে ৩৯৬ বোতল ফেন্সিডিল, ৪ (চার) কেজি গাঁজা, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি এ্যাম্বুলেন্স, ১টি সীমকার্ড, ১টি মোবাইল ফোন ও ১ হাজার টাকা জব্দ করা হয়। ধৃত আসামির স্বীকারোক্তি থেকে জানা যায়, সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী, সে দীর্ঘদিন যাবৎ উক্ত এ্যাম্বুলেন্সযোগে রাজবাড়ী-ফরিদপুর মহাসড়ক ব্যবহার করে ফেন্সিডিল এবং গাঁজার চালান নিয়ে ফরিদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছেন। 

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ আসামির বিরুদ্ধে ফরিদপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

 

ডব্লিউইউ