|

দেবহাটায় অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেফতার ১

Published: Thu, 20 Jan 2022 | Updated: Thu, 20 Jan 2022

এম এ আছাদ, নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটা থানায় লোহার তৈরি দেশীয় শার্টার গান, গুলি এবং ৪০০ পিস ইয়াবাসহ তৈয়েব আলী নামে একজন আসামি গ্রেফতার হয়েছে। বুধবার ১৯ জানুয়ারি সন্ধ্যার দিকে দেবহাটা থানা পুলিশ উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের নাংলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
 
দেবহাটা থানা পুলিশ সূত্রে জানা যায়, দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দেবহাটা থানাধীন নওয়াপাড়া ইউনিয়নের দক্ষিণ নাংলা গ্রামস্থ জনৈক আইয়ুব আলী গাজী, পিতা- মৃত রিয়াজ উদ্দিন গাজী এর বসত বাড়ির সামনে পাকা রাস্তার উপর হতে আসামি ১. তৈয়েব আলীকে (২৮) (পিতা-এফতেহার সরদার ওরফে কালু, মাতা-গুলশান নাহার ,, এনআইডি- ১৯৯৩৮৭১২৫৪৭০০০১৫৯, স্থায়ী: গ্রাম- নোওয়াপাড়া (নওয়াপাড়া (প্রাইমারী স্কুলের পার্শে) উপজেলা/থানা- দেবহাটা, জেলা - সাতক্ষীরা) গ্রেফতার করে পুলিশ।
 
এসময় তার কাছে থাকা ০১ টি লোহার তৈরি দেশীয় শাটার গান, রাউন্ড গুলি এবং ০১ (এক) রাউন্ড গুলির খোসা ও ৮০,০০০/- (আশি হাজার) টাকা মূল্যের ৪০০ (চারশত) পিস ইয়াবা উদ্ধার করেন।
 
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে দেবহাটা থানায় একটি অস্ত্র ও মাদক রুজু করা হইয়াছে। যা দেবহাটা থানার মামলা নং-১৩ তারিখ-১৯/০১/২০২২ খ্রিঃ। ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-এ তৎসহ ২০১৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(ক)।
 
এব্যাপারে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, সম্প্রতি বিভিন্ন মাধ্যম থেকে দেবহাটার কয়েকটি এলাকায় একটি বিশেষ মহলের হাতে হাতে অবৈধ অস্ত্র চলে যাওয়ার খবর আসছিল। এজন্য পুলিশের নজরদারি ও টহল জোরদার করা হয়েছিল।
 
সর্বশেষ বুধবার সন্ধ্যার আগমুহুর্তে গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ নাংলা এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতারকৃত তৈয়ব আলীতে একটি ওয়ান শার্টার গান, নয় রাউন্ড গুলি, গুলির খোসা ও চারশত পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
 
এসংক্রান্তে ১৮৭৮ সালের অস্ত্র আইন এবং ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পরবর্তী গ্রেফতারকৃত তৈয়ব আলীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

ডব্লিউইউ