|

দক্ষিণ কেরাণীগঞ্জ ও শাহজাহানপুরে মাদকসহ আটক ৩

Published: Mon, 25 Apr 2022 | Updated: Mon, 25 Apr 2022

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও শাহজাহানপুর এলাকা হতে গাঁজা, ইয়াবা ও ফেনসিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গত ২৪ এপ্রিল আনুমানিক দুপুর ২টা ৩৫-এ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন বাঘৈর এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪০০ গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আলী (২৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ৪টা ২০-এ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শাহজাহানপুর থানাধীন মালিবাগ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মহসিন মৃধা ওরফে শহিদুল (৪০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়াও একই তারিখ আনুমানিক বিকেল ৫টা ৫-এ র‌্যাব-১০ এর অপর আরেকটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডাস্থ কাজীরগাঁও এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৫ বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ ফজলুল হক (৫০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ২,০০০/- (দুই হাজার) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জ ও শাহজাহানপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা, ইয়াবা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে।

 

ডব্লিউইউ